Molestation : ছিঃ: আরজি কর কাণ্ডের মধ্যেই আবারও ধর্ষিতা কর্ণাটকের এক মহিলা

এক সপ্তাহে তিন তিনবার। কর্ণাটকের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি বিধায়ক মুনিরথনার বিরুদ্ধে ধর্ষণ এবং যৌনহীনতার অভিযোগ দায়ের করেছেন ওখানকারই এক 40 বছর বয়সেই সমাজ সেবিকা। ...

Molestation: ছিঃ: আরজি কর কাণ্ডের মধ্যেই আবারও ধর্ষিতা কর্ণাটকের এক মহিলা
Published On:

এক সপ্তাহে তিন তিনবার। কর্ণাটকের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি বিধায়ক মুনিরথনার বিরুদ্ধে ধর্ষণ এবং যৌনহীনতার অভিযোগ দায়ের করেছেন ওখানকারই এক 40 বছর বয়সেই সমাজ সেবিকা।

কর্ণাটকের রাজরাজেশ্বরী নগর কেন্দ্রের বিজেপি বিধায়ক মুনিরথনা। তিনি এখন স্থানীয় একাউন্ট কাউন্সিলরকে হুমকি দেওয়ার অভিযোগের কারণে জেলে রয়েছেন। আদালত প্রাক্তন মন্ত্রী কে বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে। আবারও এর মধ্যেই FIR দায়ের করা হলো সেই মুনিরথনার বিরুদ্ধেই। যিনি FIR করেছেন, তিনি হলেন একজন সমাজ সেবিকা।

শুধুমাত্র কাঁধে ফেলে দিয়ে ভিডিও রেকর্ড করা থেকে বেশ কয়েকবার তাকে ব্ল্যাকমেল করেছেন বলে অভিযোগ দায়ের করেন এই সমাজকর্মী। তিনি জানান কাগগলিপুর থানার এলাকায় একটি ব্যক্তিগত রিসোর্টে ঘটেছে এই ঘটনা এখন থেকে 4 বছর আগে 2020 সালে। তারপরে কর্ণাটকরে পুলিশ জানাই যে, বুধবার রাত্রে এই অভিযোগটা আমরা পেয়েছি।

সেই অভিযোগের ভিত্তিতে এই বিধায়ক মুনিরথনা সহ আরো 7 জনের বিরুদ্ধে ধর্ষণ, যৌন হীনস্তা, ষড়যন্ত্র, অপরাধমূলক ভীতি প্রদর্শন সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়। বিষয়টিকে এখন তদন্ত করা হচ্ছে। শুধু এই মামলায় নয়, এর আগে দু সপ্তাহের মধ্যেই ওই বিধায়কের বিরুদ্ধে হুমকি দেওয়া, দুর, বর্ণবিদ্বেষ এর অভিযোগ ও ওঠে এবং সেই ভিত্তিতে 2টি FIR ও দায়ের করা হয় থানাতে।

india

Leave a Comment