এক বছরের জন্য ফ্রি অফার দিচ্ছে Jio, কিভাবে পাবেন এই সুবিধা

দেশের অন্যতম বৃহত্তম একটি টেলিকম সংস্থা মুকেশ আম্বানির কোম্পানি Reliance Jio নিয়ে এলো একটি বিশেষ ধামাকা অফার। যেটি মূলত কালীপুজো বা দিওয়ালির জন্য নিয়ে আসা ...

এক বছরের জন্য ফ্রি অফার দিচ্ছে jio, কিভাবে পাবেন এই সুবিধা
Published On:

দেশের অন্যতম বৃহত্তম একটি টেলিকম সংস্থা মুকেশ আম্বানির কোম্পানি Reliance Jio নিয়ে এলো একটি বিশেষ ধামাকা অফার। যেটি মূলত কালীপুজো বা দিওয়ালির জন্য নিয়ে আসা হয়েছে। এবছর 18 সেপ্টেম্বর থেকে একদম 3 নভেম্বর চলবে এই বিশেষ অফার। এই অপারের মাধ্যমে জিওগ্রাহকদের একদম 365 দিনের জন্য একটি ফ্রি রিচার্জ অফার করছে, যেখানে আপনাকে প্রতিদিন মোবাইল ডেটা দেওয়া হবে 2.5 GB করে। জিও এ তরফ থেকে নতুন অফারটি মূলত সারা দেশের জিওগ্রাহকদের জন্য গ্রাহ্য। আপনি এই অফারটি কিভাবে নেবেন সেটা এবার দেখে নিন বিস্তারিত ।

Jio এর এই বিশেষ 365 দিনের অফার নেওয়ার পদ্ধতি :-

জিও তার অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে জানিয়েছে যে, এই নতুন অফারটি সুবিধা পাওয়ার জন্য আপনাকে সবার আগে একটি নতুন Jio AirFiber প্ল্যান নিতে হবে। মূলত সেই প্ল্যানটি হতে হবে 3599 টাকার বার্ষিক প্ল্যান। যার বৈধতা থাকবে একদম পুরো এক বছর অর্থাৎ 365 দিন । যেখানে আপনি প্রতিদিন 2.5 GB হাই স্পিড ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন।

এছাড়া 5G গ্রাহকরা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করারও সুযোগ পাবেন। তারপরে এই অফারটি পেতে হলে আপনাকে My Jio অ্যাপ ব্যবহার করে Jio AirFiber প্ল্যান বুক করতে হবে। এখন এর বুকিং চার্জ মাত্র 50 টাকা। এর ওপরে আবার রয়েছে Freedom Plan অর্থাৎ যারা একসঙ্গে 3 মাসের প্ল্যান নেবে তাদের জন্য 30% উপরন্তু ছাড় পাওয়া যাবে। 3 মাসের এই প্ল্যানের দাম পড়বে 2121 টাকা।

এই প্ল্যানের সঙ্গে আপনারা পেয়ে যাবেন 13 টিরও বেশি OTT, 800+ TV চ্যানেল, মাসিক 1000 GB হাই স্পিড ইন্টারনেট ডেটা, এর পাশাপাশি সীমাহীন Wi-Fi অ্যাক্সেস । এই সমস্ত কিছুর পাশাপাশি রিলায়েন্স ইন্ডাস্ট্রির 47 তম বার্ষিক অধিবেশনে চেয়ারম্যান মুকেশ আম্বানি এই দীপাবলি থেকে সমস্ত Jio গ্রাহকদের বিনামূল্যে 1000 GB ক্লাউড স্টোরেজ দেবারও ঘোষণা করেছেন।

Mukesh Ambani, Reliance Jio, Tech

Leave a Comment