Manoj Mitra: অভিনেতা মনোজ মিত্রের মৃত্যু গুজবে ফেসবুকে বীভৎসা – কেন এরকম ঘটনা ?

বাংলা সিনেমা জগতের এক বিশিষ্ট বাঙালি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা, নাট্যকার ও থিয়েটার অভিনেতা হলেন মনোজ মিত্র। বয়স হয়েছে প্রায় 90 ছুঁই ছুঁই।

Manoj Mitra: অভিনেতা মনোজ মিত্রের মৃত্যু গুজবে ফেসবুকে বীভৎসা - কেন এরকম ঘটনা ?
Published On:

Manoj Mitra: বাংলা সিনেমা জগতের এক বিশিষ্ট বাঙালি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা, নাট্যকার ও থিয়েটার অভিনেতা হলেন মনোজ মিত্র। বয়স হয়েছে প্রায় 90 ছুঁই ছুঁই। তারা এখন গুরুতর অসুখ এ কথা কোনো মতেই মিথ্যে নয়। ওনার হৃদযন্ত্র একদম প্রায় অচল হয়েছে বললেই চলে, যেকোনো মুহূর্তে দিনই আমাদের সবার কাছে বিদায় নিয়ে ইহলোক থেকে পরলোকে পাড়ি দেবেন। হাসপাতাল সূত্রে জানা গেছে এই খবরগুলি।

কিন্তু এটাও জানা গেছে যে – তিনি এখনো মারা যাননি, বরং নিজের সর্বশক্তি দিয়ে বাঁচার লড়াইটা চালিয়ে যাচ্ছেন এখনো এই কিংবদন্তি বাঙালি অভিনেতা। গত সোমবার সকাল থেকেই এই কিংবদন্তি বাঙালি অভিনেতা মনোজ মিত্রের মৃত্যুর বহু খবর সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় করে বেরিয়েছে।

এই ঘটনা দেখে মনোজ মিত্রের ভাই অমর মিত্র ফেসবুকে একটি পোস্ট করে বলেছিলেন যে – আমার দাদা এখনো মারা যায়নি, তিনি এখনো হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে বেঁচে আছেন। মনোজ মিত্রের ভাইয়ের ফেসবুকে এই করুন আর্জি করার পরেও ভুয়ো খবর ছড়ানো কিন্তু থামেনি। ওই দিনই সন্ধ্যে হতে না হতেই আবারও এই গুজব টা প্রখর ভাবে বিস্তারিত থাকে।

গর্জে উঠলেন মনোজ মিত্রর ছেলে অমর মিত্র

এই সমস্ত কিছু দেখে মনোজ মিত্রের ভাই অমর মিত্র গর্জে উঠে ফেসবুকে আরো পোস্ট করে লিখেছেন যে – “হিমাদ্রি কিশর প্রতিবাদ করেছিলেন এই গুজবের। তাতে একজন বলেছেন, আপনি চটিচাটা বলেই সংবাদ লুকিয়ে রাখছেন। ফেসবুকে বিভৎস উল্লাস। আমি সকাল থেকে অনেকবার বলেছি, এটা সম্পূর্ণ মিথ্যে খবর। তবুও মানুষজন মানতেই চাইছে, আমার দাদার মৃত্যুর ভুয়ো খবর ফেসবুকে ছড়িয়েই যাচ্ছে। প্রতিবাদ করতে একজন উল্টে আক্রমণ, শেষে লিখলেন, বাবা কি জমানা বড়দের। তিনি হতাশ হয়েছিলেন প্রতিবাদ করায়। আমার ভাষা খারাপ, ভদ্র নই, এইসব বলে অপমান”।

মনোজ মিত্রের কন্যা ময়ূরী মিত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমার বাবার সম্পর্কে অনেক ভুল কথার রটছে। আমি এটাও নাকি শুনতে পেয়েছি যে – আমার বাবাকে নাকি তারই বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। এটা কি ধরনের ভুলভাল কথা ছড়াচ্ছে মানুষজন। আমি এখন বাবার কাছেই আছি এবং বাবা বাড়িতেই আছে । এই কথা সম্পূর্ণ মিথ্যে। আমি সমস্ত সাধারণ মানুষের কাছে একান্তভাবে অনুরোধ করছি যে – আমার বাবার সম্পর্কে এরকম মিথ্যে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন, দয়া করে।

Entertainment, Manoj Mitra, Tollywood

Leave a Comment